,

মাদককাণ্ডে আবার কি জেলে যেতে হবে ভারতী-হর্ষকে?

সময় ডেস্ক : মুম্বাইয়ের বিনোদন দুনিয়ায় আবার মাথাচাড়া দিয়ে উঠেছে মাদককাণ্ড। টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় দম্পতি কৌতুকশিল্পী ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া আবার ঝামেলায় জড়াতে চলেছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) এই দম্পতির বিরুদ্ধে মাদককাণ্ডে জড়িত সন্দেহে দুই শ পাতার অভিযোগপত্র দাখিল করেছে।
মাদককাণ্ডে এর আগে জেলের হাওয়া খেয়েছেন ভারতী সিং ও হর্ষ। ২০২০ সালে তাঁরা মামলাটিতে জড়িয়েছিলেন। এখন এই দম্পতি জামিনে জেলের বাইরে আছেন। এনসিবি তাঁদের বাড়িতেও তল্লাশি চালিয়েছিল। এই তদন্তকারী সংস্থা ভারতী ও হর্ষের বাসা থেকে গাঁজাও উদ্ধার করেছিল। এনসিবি তাঁদের ফ্ল্যাট থেকে ৮৬ দশমিক ৫ গ্রাম গাঁজার সন্ধান পেয়েছিল। দীর্ঘ জেরার মুখে এই দম্পতি স্বীকার করেছিলেন, তাঁরা মাদক সেবন করতেন। নতুন খবর অনুযায়ী এনসিবি এই মামলায় দুই শ পাতার অভিযোগপত্র দাখিল করেছে। কিন্তু এখনো পর্যন্ত জানা যায়নি এই সংস্থার তদন্তে কোন কোন তথ্য উঠে এসেছে।
কিন্তু এটা স্পষ্ট যে আবারও মাদককাণ্ড মামলায় বাজেভাবে জড়াতে চলেছেন ভারতী ও হর্ষ। আশঙ্কা করা হচ্ছে, এই দম্পতির বিরুদ্ধে গ্রেপ্তারের নির্দেশ জারি হতে পারে। ২০২০ সালে বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর বলিউডে মাদকদ্রব্যের গভীর জালের কথা ফাঁস হয়। এনসিবি কড়া হাতে এই মামলার তদন্ত করেছিল। টেলিভিশন থেকে বলিউডের নামী তারকার নাম মামলাটির সঙ্গে জড়িয়ে পড়েছিল। সুশান্তর প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাইকে মাদককাণ্ড মামলায় জেলে যেতে হয়েছিল। দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপাল, এমনকি শাহরুখ খানের ছেলে আরিয়ানসহ অনেক বিটাউন তারকা মাদককাণ্ড মামলায় জড়িয়ে পড়েছিলেন।


     এই বিভাগের আরো খবর